মোঃ সাজ্জাদুল ইসলাম, স্টাফ রিপোর্টার: মণিরামপুর রিপোর্টার্স ক্লাবের ৯(নয়) সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

গত ৮ সেপ্টেম্বর রবিবার বিকেলে মণিরামপুর রিপোর্টার্স ক্লাবের আহবায়ক কমিটির জরুরি সভায় অস্থায়ী কার্যালয়ে এই কমিটি গঠন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপস্থিত আহবায়ক কমিটির সকলের সম্মতিক্রমে জাতীয় দৈনিক নাগরিক ভাবনা পত্রিকার মণিরামপুর উপজেলা প্রতিনিধি মোঃ জাকির হোসেন’কে সভাপতি ও দৈনিক প্রতিদিনের কন্ঠ পত্রিকার প্রতিনিধি এস এম তাজাম্মুল’কে সাধারণ সম্পাদক করে ৯(নয়) সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠিত হয়।

উক্ত কমিটিতে অন্যান্য পদে রয়েছেন সাংবাদিক সুমন চক্রবর্তী সিনিয়র সহ-সভাপতি, মোঃ শাহাজান শাকিল- যুগ্ম সাধারণ সম্পাদক, এইচ এম জুয়েল রানা- সাংগঠনিক সম্পাদক, প্রচার সম্পাদক- তহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক- মাবিয়া রহমান, ধর্ম ও সাংস্কৃতিক বিষয়ক- সম্পাদক আব্দুল্লাহ আল মামুন ও নির্বাহী সদস্য- মোঃ সাজ্জাদুল ইসলাম।
উল্লেখ্য যে, মণিরামপুর রিপোর্টার্স ক্লাব ২০২২ সাল থেকে বিভিন্ন চড়াই উৎরাই পেরিয়ে আহবায়ক কমিটি নিয়ে মণিরামপুরের উদ্যমী সৎ ও নির্ভীক একঝাঁক কলম যোদ্ধাদের সম্প্রতির বন্ধনকে প্রাধান্য দিয়ে এবং সকলের সম্মতিক্রমে ৯(নয়) সদস্যের কার্যকরী কমিটি ও ২৭ সদস্য নিয়ে পূর্ণাঙ্গ একটি কমিটির আত্মপ্রকাশ করেছে।